রিনা চড় মেরেছিল আমাকে: আমির

ভালোবেসে ১৯ বছরের রিনা দত্তকে বিয়ে করেছিলেন বছর ২১-এর যুবক আমির খান। ১৯৮৬ সালে বিয়ে হয়েছিল তাদের। বলিউডে সম্পর্ক ভাঙা-গড়া বড্ড আম ব্যাপার! তাই ২০০২ সালে ১৬ বছরের দীর্ঘ দাম্পত্যে ইতি টানেন দুজনে। তাদের দুই সন্তান ইরা খান ও জুনায়েদ খান। রিনার সঙ্গে বিচ্ছেদের মাস কয়েক পর কিরণ রাও-কে বিয়ে করেন আমির। সেই বিয়ের বাঁধনসম্প্রতি ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-তে এসে আমির জানান, এক বার রিনার হাতে চড় খান তিনি। শুধু তাই নয়, রাগের চোটে হাতেই নাকি কামড়ে দেন অভিনেতার সাবেক স্ত্রী। খবর আনন্দবাজার অনলাইনের।

কপিল শর্মার শোয়ে এসে নিজের ব্যক্তিগত জীবনের নানা কথা জানান আমির। সেখানে কপিল জিজ্ঞেস করেন, অভিনেতা হিসেবে তিনি মানুষের আচরণ লক্ষ করেন কিনা! জীবনের অদ্ভুত পরিস্থিতিতে তিনি মানুষের অভিব্যক্তি খেয়াল করেন কিনা?

আমির বলেন, আমি যা লক্ষ করেছি তার একটা ধারণা দিই। তখন জুনায়েদের জন্ম হওয়ার ঠিক আগের কথা। রিনার প্রসব বেদনা উঠেছে। আমরা হাসপাতালে। একজন ভালো স্বামীর মতো স্ত্রীকে কিছু শ্বাস-প্রশ্বাসের অনুশীলন করাচ্ছিলাম। এদিকে ওর প্রসব বেদনা তীব্র হতে শুরু করল। রিনাকে শান্ত করার চেষ্টা করছিলাম। কিন্তু আমাকে চড় মেরে ও বলে দিল— ‘এসব বাজে কথা বন্ধ কর!’ রিনা প্রচণ্ড যন্ত্রণায় ছটফট করছিল। আমার হাতও কামড়ে দিয়েছিল রিনা। ও এখন অতীত। রিনার সঙ্গে থাকার সময় একটি অভিজ্ঞতা হয়েছিল এ অভিনেতার।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top