বিয়ে প্রত্যাখান করায় প্রেমিকার আত্মহত্যা

জামালপুরের সরিষাবাড়ীতে বিয়ে প্রত্যাখান করায় এক তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল বৃহস্পতিবার (২ মে) বিকালের দিকে উপজেলার মহাদান ইউনিয়নের বাঁশবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সরিষাবাড়ী থানার এস আই আনোয়ার হোসেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বাশঁবাড়ী গ্রামের দুদু মিয়ার মেয়ে রত্মান খাতুন। পাঁচ বছর আগে জামালপুর পৌর শহরের লাঙ্গলজোড়া এলাকার এক যুবকের সাথে প্রেমের সম্পর্কে বিয়ে হয়। তাদের মধ্যে বনিবনা না হওয়া স্বামীকে ডিভোর্স দিয়ে নানি হাসনা বেওয়ার বাড়িতে চলে আসে। নানির বাড়িতে থাকা অবস্থায় উপজেলার বনগ্রাম এলাকার সাকিব নামে এক ছেলে বিয়ের আশ্বাস দিলে তার সাথে নতুন করে প্রেমের সম্পর্ক গড়ে উঠে রত্মার। পরিবারের মধ্যে বিষয়টি জানাজানি হলে পরে সাকিব প্রেম ও বিয়ের বিষয়টি প্রত্যাখান করে। বৃহস্পতিবার বিকালে নানির বাড়িতে সাকিবের ওপর অভিমান করে রত্মা আক্তার গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

মৃতের বোন মধুমতি বলেন, রত্মান সাথে সাকিব নামে একটা ছেলের সাথে সম্পর্ক ছিল। ওই ছেলে আমার মার সাথেও কথা বলছে বোনকে বিয়ে করবে। বিয়েতে রাজি না হওয়ায় বোন গলায় ফাঁস দিয়েছে।এ বিষয়ে কথা বলতে সাকিবের সাথে মোবাইলে ফোনে যোগাযোগ করা হলে তার বক্তব্য পাওয়া যায়নি।

সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

https://www.deshrupantor.com/506683

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top