৩১৬ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, লাইভ দেখুন

চলতি বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে আজ মাঠে নেমেছে বাংলাদেশ ও পাকিস্তান। বাংলাদেশ সময় বিকাল ৩:৩০ মিনিটে শুরু হওয়া এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ।

জবাবে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি পাকিস্তানের। মাত্র ১৩ রান করেই সাইফউদ্দিনের বলে মিরাজের হাতে ক্যাচ দিয়ে ফিরেন ফখর জামান। এরপর ব্যাট হাতে দলের হাল ধরেন ইমাম ও বাবর। এদিকে বাবর ৬২ বলে ৪ চারে হাফসেঞ্চুরি পূর্ণ করেন।

বাবরের পর হাফসেঞ্চুরির দেখা পান ইমাম। তিনি ৫২ বলে ৪ চারে হাফসেঞ্চুরি পূর্ণ করেন। এদিকে ৫৭ রানে মোসাদ্দেকের সহজ ক্যাচ মিসে জীবন পান বাবর। তবে ৯৬ রান করে সাইফউদ্দিনের বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে ফিরেন বাবর।

বাবর ফিরে গেলে ইমামের সঙ্গে জুটি গড়েন হাফিজ। ৯৯ বলে ১১ চারে সেঞ্চুরি পূর্ণ করেন ইমাম। তবে ১০০ রান করেই মোস্তাফিজের বলে হিট আউটের শিকার হয়ে সাঝঘরে ফিরেন ইমাম। অন্যদিকে মিরাজের বলে সাকিবের হাতে ক্যাচ দিয়ে ২৭ রান করে ফিরেন হাফিজ।

৬ রান করে সৌম্যর হাতে তালুবন্ধি হয়ে মোস্তাফিজের দ্বিতীয় শিকার হন সোহেল। ২ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন সরফরাজ। এরপর দুর্দান্ত এক ইয়র্কারে ওয়াহাব রিয়াজকে বোল্ড করে ফেরান সাইফউদ্দিন। ২ রান করে ফিরেন তিনি।

১ রান করে মোস্তাফিজের বলে তার হাতে ধরা পড়ে ফিরেন শাদাব খান। দুর্দান্ত খেলতে থাকা ইমাদ ওয়াসিমকে ফেরান মোস্তাফিজ। ২৬ বলে ৪৩ রান করে মাহমুদউল্লাহর হাতে ধরা পড়েন তিনি।

৮ রান করে মোস্তাফিজের বলে মুশফিকের হাতে ক্যাচ দিয়ে ফিরেন আমির।শেষ পর্যন্ত সরফরাজ ৩ রানে অপরাজিত ছিলেন। নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৩১৫ রান করে পাকিস্তান। জয়ের জন্য বাংলাদেশের দরকার ৩১৬ রান।

লাইভ দেখুন LIVE

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *