মালয়েশিয়ায় বাংলাদেশিকে হত্যা, মিয়ানমারের ৩ নাগরিক গ্রেপ্তার

মালয়েশিয়ায় প্রাইভেট কারের মধ্যে বাংলাদেশিকে হত্যার ঘটনায় সন্দেহভাজন মিয়ানমারের তিন নাগরিককে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। আদালতে মাধ্যমে ৭ দিনের রিমান্ডেও নেওয়া হয়েছে তাদের। আটককৃতদের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে।গত বুধবার আটককৃত তিনজনকে গুয়া মুসাং এর একটি আদালতে হাজির করা হয় তাদের। শুনানি শেষে আদালত তিনজনের সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মালয়েশিয়ার কেলান্তানের গুয়া মুসাং শহরের ৬০ কিলোমিটার দূরে গাড়ির ভেতর থেকে এক বাংলাদেশির গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। নিহত বাংলাদেশির নাম মো. মোমরাগ খাঁন (৩৯), তবে নিহত মোমরাগ খাঁনের গ্রামের বাড়ির বিস্তারিত ঠিকানা এখনও জানা যায়নি।

কেলান্তান পুলিশ প্রধান মোহাম্মদ তাওফীক মাইডিন স্থানীয় সাংবাদিকদের জানান, পহেলা জুলাই সোমবার জালান গুয়া মুসাং লোজিং এর মেইন রোডের পাশে একটি কারের মধ্যে রক্তাক্ত অবস্থায় গাড়ির সিটে বসে আছে দেখে সময় দুপুর সোয়া একটার দিকে প্রত্যক্ষদর্শীরা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে কারের মধ্য থেকে ওই বাংলাদেশি লাশ উদ্ধার করে গুয়া মুসাং হাসপাতাল পাঠায়। হাসপাতালে নেওয়ার পরে সেখানে দায়িত্বরত চিকিৎসক ওই বাংলাদেশিকে মৃত ঘোষণা করেন। এরপর এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *