প্রাইভেটকারে এসে ছাগল চুরি!

ময়মনসিংহের ফুলবাড়িয়ার লক্ষ্মীপুর বাজারের কাছে ইটভাটা নামক স্থানে বিলাসবহুল প্রাইভেটকারে ছাগল চুরির ঘটনা ঘটেছে। অভিযুক্ত ব্যক্তি আছিব বিল্লাহ তুহিনকে আটক করেছে পুলিশ।

তিনি ময়মনসিংহ শহরের আকুয়া চৌরঙ্গীর মোড় এলাকার শাজাহান সিরাজের ছেলে।

ময়মনসিংহের লক্ষ্মীপুর গ্রামের চৌকিদার আক্কাস আলী বলেছেন, গতকাল রোববার দুপুরে উপজেলার দেওখোলা ইউনিয়নের লক্ষ্মীপুর বাজার কাছে পাকা সড়কের পাশে একটি সাদা রঙের প্রাইভেটকার থামে। গাড়ি থেকে নেমে এক লোককে অনেকক্ষণ সেখানে দাঁড়িয়ে থেকে ঘাস খাওয়া অবস্থায় একটি ছাগল কোলে করে প্রাইভেটকারে তুলে ফেলতে দেখেন তিনি।

দূর থেকে এই দৃশ্য দেখার পরে , কাছে গিয়ে ছাগলটি গাড়িতে ওঠানোর কারণ জানতে চাওয়া হয়। এ সময় সে উল্টাপাল্টা কথা বলে মারতে আসে। এ অবস্থা দেখে আসে পাশের কয়েকজন ছুটে আসে। তাদের সঙ্গে আসেন ছাগলের মালিক মেহেদী হাসানও। তিনি এসে তার ছাগলটি শনাক্ত করেন। তখনও ছাগলটি গাড়ির ভেতরেই ছিল।

এ সময় জনতা উত্তেজিত হয়ে ,পরে ফুলবাড়িয়া থানায় খবর দেওয়া হয়। খবর পেয়ে এসআই ফেরদৌস ঘটনাস্থলে এসে ছাগলসহ প্রাইভেটকার উদ্ধার করে ড্রাইভার আছিব বিল্লাহ তুহিনকে আটক করে থানায় নিয়ে যায়।

ফুলবাড়িয়া থানার ওসি ফিরোজ তালুকদার বলেছেন, প্রাথমিক জিঞ্জাসাবাদে সে ছাগল চুরির কথা স্বীকার করেছে। এ ঘটনায় মামলা করা হয়েছে।

বাংলা ইনসাইডার/বিকেডি

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *