পাকিস্তানের কাছে হেরেই বিশ্বকাপ শেষ করলো বাংলাদেশ

চলতি বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে আজ মাঠে নামে বাংলাদেশ ও পাকিস্তান। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৩১৫ রান করে পাকিস্তান।৩১৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ধীরগতিতে এগিয়ে যেতে থাকে বাংলাদেশ দল। কিন্তু বাংলাদেশ শিবিরে প্রথম আঘাত করেন আমির। ২২ রান করে আমিরের বলে ফখরের দুর্দান্ত ক্যাচে সাঝঘরে ফিরেন সৌম্য।

অন্যদিকে ২১ বলে ৮ রান করে শাহীন আফ্রিদির বলে বোল্ড হয়ে সাঝঘরে ফিরেন তামিম। এরপর দলের হাল ধরেন সাকিব-মুশফিক। কিন্তু ১৬ রান করে ওয়াহাব রিয়াজের বলে বোল্ড হয়ে ফিরেন মুশফিক। এরপর ৩২ রান করে শাহীনের বলে সোহেলের হাতে ধরা পড়ে ফিরেন লিটন।সাকিব ৬০ বলে ৫ চারে হাফসেঞ্চুরি পূর্ণ করেন এবং ৬৪ রান করে শাহীনের বলে সরফরাজের হাতে ক্যাচ দিয়ে ফিরেন। এরপর দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন মাহমুদউল্লাহ ও মোসাদ্দেক। কিন্তু ১৬ রান করে শাদাবের বলে বাবরের হাতে তালুবন্দি হয়ে ফিরেন মোসাদ্দেক।

এরপর শাহীনের প্রথম বলেই আমিরের হাতে ধরা পড়ে রানের খাতা না খুলেই ফিরেন সাইফউদ্দিন। অন্যদিকে শাহীনের বলে বোল্ড হয়ে ২৯ রান করে ফিরেন মাহমুদউল্লাহ। ১৫ রান করে শাদাবের বলে স্ট্যাম্পিংয়ের শিকার হয়ে ফিরেন মাশরাফি। এরপর ১ রান করে শাহীনের বলে বোল্ড হয়ে ফিরেন মোস্তাফিজ। এরই ফলে ২২১ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। ৯৪ রানে জয় পায় পাকিস্তান।

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *