চিকিৎসার জন্য বঙ্গবন্ধু মেডিক্যালে খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেওয়া হয়েছে।
আজ শনিবার বিকেল ৩টা ৪৩ মিনিটের দিকে বিএসএমএমইউয়ে পৌঁছান খালেদা জিয়া। গাড়ি থেকে নামলে তাকে হুইল চেয়ারে করে ভেতরে নিয়ে যাওয়া হয়।এর আগে কঠোর নিরাপত্তায় ১৫টি গাড়ির বহরে বেগম জিয়াকে নিয়ে যাওয়া হয়। বহরে র‌্যাব, চকবাজার থানার ওসি, লালবাগ জোনের ওসি, ফায়ার সার্ভিস, অ্যাম্বুলেন্স, ফোর্স পুলিশের গাড়ি ছিল।

এদিকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) আনা উপলক্ষ্যে সেখানকার নিরাপত্তা জোরদার করা হয়েছে। খালেদা জিয়ার কেবিনের আশপাশে নতুন সিসিটিভিও লাগানো হয়েছে।বিএসএমএমইউ ও কারাকর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, বিএসএমএমইউকে ঘিরে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। এরই মধ্যে মোতায়েন করা হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর বাড়তি সদস্য। কেবিন ব্লকের মুখে প্রত্যেককে চেক করে তারপর ভেতরে ঢোকানো হচ্ছে।

এর আগে শনিবার বেলা ৩ টা ১০ মিনিটে তাকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাদা রংয়ের গাড়িতে করে কারাগার থেকে বের করা হয়।উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছর কারাদণ্ডপ্রাপ্ত খালেদা জিয়া গত ৮ ফেব্রুয়ারি থেকে পুরান ঢাকার পুরানো কেন্দ্রীয় কারাগারে বন্দি রয়েছেন। এর পর থেকে বিএনপি বারবার খালেদা জিয়া অসুস্থ বলে দাবি করে আসছিল। একইসঙ্গে তার বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা করানোর দাবি করছিল দলটি।

Leave a Reply