রহস্যময় মৃত্যু: পুকুর থেকে একসাথে ৪ শিশুর মরদেহ উদ্ধার!!

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় নিখোঁজ চার শিশুর মরদেহ একটি পুকুরে ভেসে উঠেছে। মঙ্গলবার সকালে উপজেলার পৌর এলাকার রান্ধনীমুড়া গ্রামের ওই পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত শিশুরা হচ্ছে- হাজীগঞ্জ পৌরসভার ১১নং ওয়ার্ডের রান্ধুনীমুড়া শুকু কশিনারের বাড়ির ওয়াসিমের ছেলে মো. রাহুল (১৩), শামীম (১৪), আহসানের ছেলে রায়হান (১২) ও নজরুল ইসলামের ছেলে নিয়ন (১৩)।

স্থানীয়রা জানান, সোমবার দুপুর ১২টার দিকে ওই চার ছেলে বাড়ির পার্শ্ববর্তী বৈদ্যের বাড়ির পুকুরে গোসল করতে যায়। পরে তাদের আর কোনো খোঁজ পাওয়া যায়নি। রাতে তাদের খোঁজে এলাকায় মাইকিং করাও হয়। মঙ্গবাবার ফজরের নামাজ শেষে মুসল্লিরা বাড়ি ফেরার সময় পুকুরে দুইজনের মরদেহ ভেসে থাকতে দেখে। পরে কাছে গিয়ে একই স্থান থেকে চারজনের মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

হাজীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম বলেন, সোমবার রাতে তাদের খোঁজ না পেয়ে পরিবারের পক্ষ থেকে মাইকিং করা হয়। ভোরে তাদের মরদেহ ভেসে ওঠার খবর পাই।

হাজীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন জাগো নিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে।

আরো পড়ুন

সালমান-জেসিয়ার নতুন ভিডিও নিয়ে নেট দুনিয়ায় তোলপাড়

বছরের শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছিল ইউটিউব সেলিব্রেটি সালমান মুক্তাদির ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামের প্রেম! আগে থেকেই অনেকে জানতেন সালমান-জেসিয়া ভালো বন্ধু।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হবার পর সালমান তার প্রিয় বন্ধুকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাসও লিখেছিলেন। কিন্তু বিপত্তি ঘটে সালমান-জেসিয়ার ব্যাক্তিগত চ্যাটিংয়ের কিছু স্ক্রিনশট ভাইরাল হবার পর।

আবারও আলোচনায় তারা, তবে এবার স্ক্রিনশট নয়, ভিডিও দিয়ে। এমন একটি ভিডিও সালমান মুক্তাদির তার স্ন্যাপচ্যাটে আপ করেছেন যেখানে দেখা যাচ্ছে সালমান আর জেসিয়া একটি বিছানায় ছিলেন। এমন সময় সালমান মুক্তাদির তার পা এগিয়ে দিচ্ছেন জেসিয়ার দিকে আর জেসিয়া তখন তার শরীরের কাপড় ঠিক করছিলেন। সালমান মুক্তাদির ওইসময় জেসিয়াকে পা ধরে মাফ চাইতে বলছেন। আর ঠিক তখনি জেসিয়া সালমান মুক্তাদিরের পা ধরে তার শরীরের বিশেষ অংশে স্পর্শ করায়। এরপরপরই ভিডিওটি শেষ হয়ে যায়।

সালমান মুক্তাদির ও জেসিয়া ইসলামের ভিডিওটি ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ার মানুষদের কাছে।

ভিডিও

ফেসবুক ব্যবহারকারী সাবিদ মাহমুদ নামে এক ব্যক্তি তার আইডিতে এ বিষয়ে লিখেছেন, #Salman_the_brown_fish,, & yap #miss_world_jessia_islam যিনি নাকি গোটা বাংলাদেশকে রিপ্রেজেন্ট করবে,, লজ্জা লাগে এদের মত মানুষ পুরামিডিয়া টা দাপিয়ে বেড়ায় আর ট্যালেন্টেড যারা, তারা কোন কাজের সুযোগ পায় নাহ,, #snap_chat এ এরকম একটি ভিডিও আপলোড করে নিজেদের কি প্রমান করতে চাইলো?? উত্তরটা দিবে জনগণ

caption দিয়ে আপনাদের মতামত দিয়ে দিন আপনার টাইমলাইন এ,, ওদের ও চোখ এ পরা উচিৎ, যে এরা যাই করবে সবই এন্টারটেইনমেন্ট হিসেবে নিবে না সবাই,, সব কিছুর ই লিমিট রাখা উচিৎ

প্রসঙ্গত, মিস ওয়ার্ল্ডের মাধ্যমে তারকাখ্যাতি পান জেসিয়া ইসলাম। তবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ অংশগ্রহণের আগেও গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের উপস্থিতি জানান দিয়েছিলেন জেসিয়া। ফ্যাশন হাউজ এক্সটেসির মডেল হিসেবে কাজ করেছেন তিনি। অন্যদিকে ইউটিউব চ্যানেলের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয়তা পান সালমান মুক্তাদির।

Leave a Reply