দুই যুবককে ‘ধরে নিল ডিবি’, আর চার দিন পর মিলল লাশ!! পড়ুন সেই……

‘ধরে নিল ডিবি’, চার দিন পর মিলল লাশ

ময়মনসিংহে গোয়েন্দা পুলিশ (ডিবি) ধরে নেওয়ার চার দিন পর রেল ব্রিজের নিচে পাওয়া গেছে দুই যুবকের লাশ।

৫ জুন, মঙ্গলবার সকালে শহরের পাটগুদাম এলাকায় রেল ব্রিজের নিচ থেকে ওই দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি, নিহতরা মাদক ব্যবসায়ী ছিলেন।

নিহতরা হলেন—পুরোহিতপাড়ার ইদ্রিস আলী (৪৫) ও মুন্না মিয়া (৩৫)। ইদ্রিস কাঁচামালের ব্যবসায়ী ছিলেন ও মুন্না বাবার মুদির দোকান দেখাশোনা করতেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

নিহত ইদ্রিসের ভাই শহর (১৬ নং ওয়ার্ড) বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. সিদ্দিক জানান, তার ভাই নেশা করতেন বলে মাসকান্দা এলাকায় ‘সেবা মাদক নিরাময় কেন্দ্রে’ ভর্তি করেছিলেন। শুক্রবার রাতে তাদের কাছে ফোন করেন কেন্দ্রের মালিক নিপুণ।

নিপুণ ফোনে সিদ্দিককে জানান তার ভাইসহ তিনজনকে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজিম ধরে নিয়ে গেছেন। পরে ডিবি অফিসে খোঁজ নিতে গেলে এসআই নাজিম প্রথমে অস্বীকার করেন। পরে মোটা অঙ্কের চাঁদা না দিলে তাকে চালান করে দেওয়ার হুমকি দেন। এরপর মঙ্গলবার সকালে পাটগুদাম এলাকার রেল ব্রিজের নিচে তাদের লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল ইসলামের দাবি, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত ইদ্রিসের নামে আটটি ও মুন্নার নামে মাদকসহ ১২টি মামলা রয়েছে বলে তিনি উল্লেখ করেন।


আরো পড়ুন

সালমান-জেসিয়ার নতুন ভিডিও নিয়ে নেট দুনিয়ায় তোলপাড়

বছরের শুরুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছিল ইউটিউব সেলিব্রেটি সালমান মুক্তাদির ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামের প্রেম! আগে থেকেই অনেকে জানতেন সালমান-জেসিয়া ভালো বন্ধু।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হবার পর সালমান তার প্রিয় বন্ধুকে শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে স্ট্যাটাসও লিখেছিলেন। কিন্তু বিপত্তি ঘটে সালমান-জেসিয়ার ব্যাক্তিগত চ্যাটিংয়ের কিছু স্ক্রিনশট ভাইরাল হবার পর।

আবারও আলোচনায় তারা, তবে এবার স্ক্রিনশট নয়, ভিডিও দিয়ে। এমন একটি ভিডিও সালমান মুক্তাদির তার স্ন্যাপচ্যাটে আপ করেছেন যেখানে দেখা যাচ্ছে সালমান আর জেসিয়া একটি বিছানায় ছিলেন। এমন সময় সালমান মুক্তাদির তার পা এগিয়ে দিচ্ছেন জেসিয়ার দিকে আর জেসিয়া তখন তার শরীরের কাপড় ঠিক করছিলেন। সালমান মুক্তাদির ওইসময় জেসিয়াকে পা ধরে মাফ চাইতে বলছেন। আর ঠিক তখনি জেসিয়া সালমান মুক্তাদিরের পা ধরে তার শরীরের বিশেষ অংশে স্পর্শ করায়। এরপরপরই ভিডিওটি শেষ হয়ে যায়।

সালমান মুক্তাদির ও জেসিয়া ইসলামের ভিডিওটি ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ার মানুষদের কাছে।

ভিডিও

ফেসবুক ব্যবহারকারী সাবিদ মাহমুদ নামে এক ব্যক্তি তার আইডিতে এ বিষয়ে লিখেছেন, #Salman_the_brown_fish,, & yap #miss_world_jessia_islam যিনি নাকি গোটা বাংলাদেশকে রিপ্রেজেন্ট করবে,, লজ্জা লাগে এদের মত মানুষ পুরামিডিয়া টা দাপিয়ে বেড়ায় আর ট্যালেন্টেড যারা, তারা কোন কাজের সুযোগ পায় নাহ,, #snap_chat এ এরকম একটি ভিডিও আপলোড করে নিজেদের কি প্রমান করতে চাইলো?? উত্তরটা দিবে জনগণ

caption দিয়ে আপনাদের মতামত দিয়ে দিন আপনার টাইমলাইন এ,, ওদের ও চোখ এ পরা উচিৎ, যে এরা যাই করবে সবই এন্টারটেইনমেন্ট হিসেবে নিবে না সবাই,, সব কিছুর ই লিমিট রাখা উচিৎ

প্রসঙ্গত, মিস ওয়ার্ল্ডের মাধ্যমে তারকাখ্যাতি পান জেসিয়া ইসলাম। তবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ অংশগ্রহণের আগেও গ্ল্যামার ওয়ার্ল্ডে নিজের উপস্থিতি জানান দিয়েছিলেন জেসিয়া। ফ্যাশন হাউজ এক্সটেসির মডেল হিসেবে কাজ করেছেন তিনি। অন্যদিকে ইউটিউব চ্যানেলের মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয়তা পান সালমান মুক্তাদির।

Leave a Reply